ঢাকা, রবিবার, ১৬ মে ২০২১

'আমরা ৯৩' বন্ধু সংগঠনের শেরপুর জেলা কমিটি গঠন

ফরিদ আহাম্মদ,বিশেষ প্রতিনিধি, বিডি শিক্ষা।

২০২০-১২-২৮ ১৬:৩৬:০৭ /

মোহাম্মদ শহীদ আলম,সভাপতি ও মুহাম্মদ কামরুল হাসান রিপন,সাধারণ সম্পাদক


এসএসসি ৯৩ ব্যাচের বন্ধুদের নিয়ে সংগঠন 'আমরা ৯৩' এর শেরপুর জেলা কমিটি গঠিত হয়েছে।

গত ২৫ ডিসেম্বর-২০২০ (শুক্রবার) শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমি  অডিটোরিয়ামে শেরপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক  এম.কে.মুরাদুজ্জামান এডভোকেট এর সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। শেরপুর জেলার প্রত্যেক উপজেলা থেকে এসএসসি ৯৩ ব্যাচের বন্ধুরা সভায় উপস্থিত ছিলেন।

উপজেলা প্রতিনিধিদের প্রস্তাব ও পরামর্শে সর্বসম্মতিক্রমে শেরপুর সদর উপজেলার মোহাম্মদ শহীদ আলমকে সভাপতি ও নালিতাবাড়ী উপজেলার মুহাম্মদ কামরুল হাসান রিপনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ শহীদ আলম বলেন, বিভিন্ন উপজেলা থেকে কষ্ট করে এসে যে সকল বন্ধুরা সুচিন্তিত মতামত দিয়ে আমাদের উপর দায়িত্ব প্রদান করেছে তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে তোমাদের সহযোগিতা কামনা করছি।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক মুহাম্মদ কামরুল হাসান রিপন তাঁর প্রতিক্রিয়ায় বলেন,আমার প্রতি বিশ্বাস রেখে যে দায়িত্ব দেয়া হয়েছে আমি তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করব।আমাদের উপর অর্পিত দায়িত্ব যাতে কৃতিত্বের সাথে পালন করতে পারি সে জন্য তোমাদের কাছে সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি।


সভায় সভাপতি ও সাধারণ সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার দায়িত্ব প্রদান করা হয়।দায়িত্ব প্রাপ্ত হয়ে তাঁরা ২৮ ডিসেম্বর ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করেন।কমিটির অন্যান্য সদস্যরা হলেন যথাক্রমে-


সহ সভাপতি:
১.মোঃ আরিফুল ইসলাম(শেরপুর সদর) ২.এম.এ. হান্নান ( নালিতাবাড়ী) ৩.মুহাম্মদ আবু বক্কর সিদ্দিক লিটন (নকলা)৪. মোঃ হাছানুজ্জামান রুবেল (শ্রীবর্দী)৫.মোঃ নূরে আলম মঈন উদ্দিন ( ঝিনাইগাতী)

সহ সাধারণ সম্পাদক:
১.এডভোকেট  শিবলু দাস (শেরপুর সদর)২.ফরিদ আহাম্মেদ (নালিতাবাড়ী) ৩. মোঃ মাহবুবুল আলম (নকলা)৪. মোঃ শাহাদত হোসেন রিপন (শ্রীবর্দী)৫. মোঃ সামিউল হক ( ঝিনাইগাতী)

সাংগঠনিক সম্পাদক:মোহাম্মদ নাজমুল হক (শেরপুর সদর)

সহ সাংগঠনিক সম্পাদক:
১.বিলাস চন্দ্র মোদক (শেরপুর সদর) ২.মোঃ খাদেমুল বাশার ( নালিতাবাড়ী) ৩.মোঃ লুৎফর রহমান (নকলা) ৪.মোঃ আব্দুর রহমান রিপন B.Sc (শ্রীবর্দী) ৫ মোঃ আকবর আলী ( ঝিনাইগাতী)

কোষাধ্যক্ষ:মোঃ আব্দুল্লাহ আল আমীন সোহেল (শেরপুর সদর),তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক: দোলন কুমার দে (শেরপুর সদর),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: মুহাম্মাদ মোস্তফা কামাল ( নালিতাবাড়ী),সহক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: মোঃ রাফিউল ইসলাম রুমেল (শেরপুর সদর),প্রমোদ ও আপ্যায়ন সম্পাদক:মোঃ রাজিবুর রহমান চঞ্চল (শেরপুর সদর)

সম্মানীত সদস্য:
১)এডভোকেট  এম.কে. মুরাদুজ্জামান ২.ডাঃ মিন্টু চন্দ্র পাল ৩.এডভোকেট  ফারহানা পারভীন মুন্নী ৪.সাবিহা জামান শাপলা ৫.মুহাম্মদ মিজানুর রহমান মিলন ৬.এডভোকেট নুরুল ইসলাম তালুকদার ৭.এডভোকেট এ.এইচ. এম. নূরে আলম হীরা ৮.এ.কে.এম. মনিরুজ্জামান বাবুল ৯.তরুণ চক্রবর্তী ১০. সাইফুল আলম শাহীন ১১. মোঃ আমিনুল হক (ছলু) ১২.মোঃ নিজাম উদ্দিন ১৩.সুমন সরকার ১৪. মোঃ আসাদুজ্জামান ১৫. মোঃ এমদাদুল হক বাচ্চু B.Sc ১৬. মোঃ লুৎফর রহমান ১৭. মোঃ আব্দুল হালিম ১৮.মোঃ রুহুল আমীন 

পদাধিকার বলে সম্মানীত সদস্য: ( উপজেলা সভাপতি/ সাধারণ সম্পাদক)

১.হাফিজা মুনমুন চৌধুরী (মুন) (শেরপুর সদর) ২.মোঃ শাহীন খাঁন (শেরপুর সদর)।

৩.মোঃ জাহিদ হোসেন রুমান ( নালিতাবাড়ী) ৪. মুহাম্মদ শাকাওয়াত হোসেন গালিব(নালিতাবাড়ী) 

৫.মোঃ সারোয়ার আলম তালুকদার (নকলা) ৬. মোঃ রাকিবুল হাসান রঞ্জু ( নকলা)

৭.মোঃ নাফিউল ইসলাম (শ্রীবর্দী ) ৮.মোঃ আরিফুল আমীন রুবেল( শ্রীবর্দী ) 

৯.মোঃ আয়নাল হক (ঝিনাইগাতী) এবং ১০. মোঃ জুবায়দুল হক ( ঝিনাইগাতী) 

বিডি-শিক্ষা /এফএ

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

বাবা-মায়ের সঙ্গে ঈদ করতে ২৫৫ কিমি সাইকেল চালিয়ে বাড়ি আসা কে এই শিক্ষিকা!

বাবা-মায়ের সঙ্গে ঈদ করতে ২৫৫ কিমি সাইকেল চালিয়ে বাড়ি আসা কে এই শিক্ষিকা!

ঈদ উপলক্ষে উপহার সামগ্রী নিয়ে প্রতিবন্ধী পরিবারের বাড়িতে ওসি ও ভাইস চেয়ারম্যান

ঈদ উপলক্ষে উপহার সামগ্রী নিয়ে প্রতিবন্ধী পরিবারের বাড়িতে ওসি ও ভাইস চেয়ারম্যান

বাড়িওয়ালা কর্তৃক বিতাড়িত করোনায় আক্রান্ত পরিবারের পাশে ভাইস চেয়ারম্যান আমিনুল

বাড়িওয়ালা কর্তৃক বিতাড়িত করোনায় আক্রান্ত পরিবারের পাশে ভাইস চেয়ারম্যান আমিনুল