ঢাকা, রবিবার, ১১ এপ্রিল ২০২১

পুত্র কন্যাসহ বাসচাপায় নিহত হলেন শিক্ষিকা

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

২০২১-০২-০৭ ১৭:০২:৫৬ /

ছবি- সংগৃহিত
এবারে সিরাজগঞ্জে বাসচাপায় পুত্র কন্যাসহ নিহত হলেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারি শিক্ষিকা। আহত হয়েছেন অটোরিক্সাচালক।

হৃদয়বিদারক ঘটনাটি ঘটে রোববার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের এসবি ফজলুল হক কালাচাঁন মোড় এলাকায়।

নিহতরা হলেন জেলার সদর উপজেলার বনবাড়িয়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও পৌর এলাকার মিরপুর দক্ষিণপাড়া মহল্লার মাসুদ রানার স্ত্রী ইফরাত সুলতানা রুনী (৩০), তার ছেলে অদি (১২) ও মেয়ে সায়েবা (৬)। জানা যায়, তিনি সন্তান সম্ভবা ছিলেন।

এ বিষয়ে সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, ছেলে ও মেয়েকে নিয়ে স্কুলশিক্ষিকা রুনী অটোরিকশায় শহরে যাচ্ছিলেন। এসবি ফজলুল হক সড়কের কালাচাঁন মোড় এলাকায় পৌঁছলে যাত্রাবাহী একটি বাস অপর একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে ওই অটোরিকশাটিকে চাপা দেয়।এতে ঘটনাস্থলেই ছেলেসহ স্কুলশিক্ষিকা নিহত হন। গুরুতর আহত হন চালক ও তার মেয়ে।স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক সায়েবাকে মৃত ঘোষণা করেন।নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় গভীর শোক ও সুষ্ঠ বিচার দাবী করেছেন পরিবারের নিকটজনসহ দেশের শিক্ষক সমাজ।

বিডি-শিক্ষা// আলম

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

নালিতাবাড়ীতে পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে করোনা প্রতিরোধে সুরক্ষাসামগ্রী বিতরণ

নালিতাবাড়ীতে পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে করোনা প্রতিরোধে সুরক্ষাসামগ্রী বিতরণ

নালিতাবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির আলোচনা সভা

নালিতাবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির আলোচনা সভা

নালিতাবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে  আলোচনা সভা

নালিতাবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা