ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১

ঈদ উপলক্ষে উপহার সামগ্রী নিয়ে প্রতিবন্ধী পরিবারের বাড়িতে ওসি ও ভাইস চেয়ারম্যান

শেরপুর প্রতিনিধি

২০২১-০৫-১৩ ০৩:১০:০৭ /

ছবি ফেসবুক থেকে সংগৃহীত

 


শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সমশ্চুড়া বাজারের উত্তর পাশে একটি প্রতিবন্ধী পরিবার বাস করে। যে পরিবারের সাতজনের মধ্যে ছয় জনই প্রতিবন্ধী। বয়সে প্রত্যেকেই ষাটোর্ধ।

দীর্ঘ দশ বছর যাবৎ নালিতাবাড়ী প্রেস ক্লাব  পরিবারটির ভরন পোষন করে আসছে। গৃহায়নের ব্যবস্থটাও অনেক আগেই হয়েছে এই কলম যোদ্ধাদের বরাত দিয়েই।

১২ মে (বুধবার) পবিত্র ঈদ- উল- ফিতরকে সামনে রেখেই  বিশেষ আয়োজন ছিল এ পরিবারটির জন্য। সাথে যোগ হয়েছেন একজন মানবিক পূলিশ কর্মকর্তা (ওসি) বসির আহমেদ বাদল।তিনি নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। চাল, ডাল, সেমাই, চিনি, তেল সহ দৈনন্দিন সামগ্রী নিয়ে তিনি অসহায় প্রতিবন্ধী পরিবারকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

আরেকজন মানবিক নেতা নালিতাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম। যিনি সব সময় গরীব অসহায়দের সহযোগিতা করে থাকেন।এবারই তার ব্যতিক্রম হয়নি। তিনি পরিবারের সবার জন্য ঈদের কাপড় এবং নগদ অর্থ নিয়ে প্রেস ক্লাবের কর্মকর্তাদের সাথে নিয়ে প্রতিবন্ধী পরিবারের বাড়িতে গিয়ে উপহার সামগ্রী পৌছে দিয়েছেন। 

এসময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি    বাংলাভিশনের জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক এম এ হাকাম হীরা, প্রথম আলোর প্রতিনিধি আব্দুল মান্নান সোহেল,বৈশাখী চ্যানেলের জেলা প্রতিনিধি বিপ্লব দে কেটু, শিক্ষক নেতা রবিউল আলম প্রমুখ।

বিডি-শিক্ষা /এফএ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

নালিতাবাড়ীতে মুক্তিযুদ্ধের স্মৃৃতিবিজরিত বিধবা  পল্লীতে ভিত্তিপ্রস্তর স্থাপন

নালিতাবাড়ীতে মুক্তিযুদ্ধের স্মৃৃতিবিজরিত বিধবা পল্লীতে ভিত্তিপ্রস্তর স্থাপন

করোনা আক্রান্ত হয়ে শিক্ষিকার মৃত্যু

করোনা আক্রান্ত হয়ে শিক্ষিকার মৃত্যু

সরকারি বিধিনিষেধ অমান্য করে চলছে একটি প্রতিষ্ঠানে শ্রেণি পাঠদান

সরকারি বিধিনিষেধ অমান্য করে চলছে একটি প্রতিষ্ঠানে শ্রেণি পাঠদান