ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১

২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেলে করোনায় মৃত নয়জন

জেলা প্রতিনিধি, রাজশাহী

২০২১-০৬-০৩ ১৫:১৬:৩৮ /

ফাইল ছবি
চলমান করোনার দ্বিতীয় ঢেউয়ে সবচেয়ে বেশি মৃত্যু রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। গতকাল বুধবার (২ জুন) সকাল ১০টা থেকে আজ বৃহস্পতিবার (৩ জুন) সকাল ১০টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোট নয়জন।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস আজ বৃহস্পতিবর (৩ জুন) এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটে নয়জন মারা গেছেন। এরা সবাই করোনায় আক্রান্ত ছিলেন। এদের মধ্যে হাসপাতালের আইসিইউতে মারা গেছেন পাঁচজন। এছাড়া ৩ নম্বর ওয়ার্ডে দুইজন, ১৬ নম্বর ওয়ার্ডে একজন এবং ২২ নম্বর ওয়ার্ডে একজন মারা গেছেন।

জানা গেছে, মারা যাওয়া নয়জনের পাঁচজনই চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকার বাসিন্দা। এছাড়া রাজশাহীর দুজন, নওগাঁ ও পাবনার একজন করে করোনা রোগী মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেয়া হয়েছে বলে জানান তিনি।

রামেক উপপরিচালক জানান আরও, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে নতুন করোনা রোগী এসেছেন ২৯ জন। এর মধ্যে ১৪ জন রাজশাহীর, ১১ জন চাঁপাইনবাবগঞ্জের, তিনজন নওগাঁর এবং একজন পাবনা জেলার বাসিন্দা।

তিনি জানান এ পর্যন্ত হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি রয়েছেন ২২৪ জন। আইসিইউতে রয়েছেন ১৬ জন। এদের মধ্যে রাজশাহীর ১০১ জন, চাঁপাইনবাবগঞ্জের ৯৬ জন, নওগাঁর নয়জন, নাটোরের সাতজন এবং পাবনার ছয়জন।

বিডি-শিক্ষা// আলম

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

নালিতাবাড়ীতে মুক্তিযুদ্ধের স্মৃৃতিবিজরিত বিধবা  পল্লীতে ভিত্তিপ্রস্তর স্থাপন

নালিতাবাড়ীতে মুক্তিযুদ্ধের স্মৃৃতিবিজরিত বিধবা পল্লীতে ভিত্তিপ্রস্তর স্থাপন

করোনা আক্রান্ত হয়ে শিক্ষিকার মৃত্যু

করোনা আক্রান্ত হয়ে শিক্ষিকার মৃত্যু

সরকারি বিধিনিষেধ অমান্য করে চলছে একটি প্রতিষ্ঠানে শ্রেণি পাঠদান

সরকারি বিধিনিষেধ অমান্য করে চলছে একটি প্রতিষ্ঠানে শ্রেণি পাঠদান