ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

জাফর আহম্মেদ

২০২১-০৮-১৬ ০০:১৪:২২ /

ফাইল ছবি

নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে । এ উপলক্ষে ১৫ আগস্ট রবিবার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয় ।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার মধ্য দিয়ে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয় । উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ন-সম্পাদক ওয়াজ কুরুনী,আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, জেলা আওয়ামী লীগের সদস্য সরকার গোলাম ফারুক,

কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ,আছমত আরা আছমা, ফারুক আহমেদ বকুল প্রমুখ ।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব জাহাঙ্গীর আলম, যুগ্ন-আহবায়ক ফয়সাল উদ্দিন সরকার, রুপনারায়নকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান-সহ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,কৃষক লীগ,মৎসজিবী লীগ,সেচ্ছাসেবক লীগ,ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তাক আহমেদ  পরে সকল শহিদের আত্বার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয় ।

বাংলাদেশ শিক্ষা/জাফর আহম্মেদ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

পিইসি পরীক্ষা ও শিক্ষক বদলী বিষয়ে যা জানালেন প্রতিমন্ত্রী

পিইসি পরীক্ষা ও শিক্ষক বদলী বিষয়ে যা জানালেন প্রতিমন্ত্রী

নিজ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে মিলল প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ

নিজ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে মিলল প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ

নালিতাবাড়ীতে পুকুরের পানিতে ডুবে দুই  শিশুর মর্মান্তিক মৃত্যু

নালিতাবাড়ীতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু