ঢাকা, সোমবার, ৬ ডিসেম্বর ২০২১

শিক্ষার্থীদের করোনার ক্ষতি সম্পর্কে যা জানালেন শিক্ষামন্ত্রী

জেলা প্রতিনিধি

২০২১-১১-১৬ ১৩:৫৩:৪৩ /

ছবি সংগৃহিত
করোনার কারণে দেরিতে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীদের ক্ষতির বিষয়টি দেখা হচ্ছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি। তিনি বলেন, শিক্ষামন্ত্রী বলেন, আমরা পরীক্ষাটি নিতে পেরেছি। শিক্ষার্থীদের যা ক্ষতি হয়েছে, পরবর্তীতে তা আমরা সমন্বয় করব। আশা করি কারও অসুবিধা হবে না।

আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে চাঁদপুর হাসান আলী উচ্চবিদ্যালয় পরীক্ষাকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি বলেন, ২২ লাখ শিক্ষার্থীকে টিকা দেওয়ার সুযোগ ছিল না। এখনও দেশের প্রতিটি জেলায় ফাইজারের টিকা দেওয়ার পরিস্থিতি নেই। আমরা দ্রুত সময়ের মধ্যে ২২ লাখ পরীক্ষার্থীকে টিকার আওতায় আনার সর্বাত্মক চেষ্টা করছি।

তিনি বলেন, মহামারির কারণে মানুষের জীবন-জীবিকা সবকিছু থমকে গেছে। তার মধ্যে আমরা যে এই পাবলিক পরীক্ষাগুলো নিতে পারছি সেজন্য আমি সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের করোনা পরিস্থিতিকে সামাল দিয়েছেন, আমরা তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা শিক্ষা কর্মকর্তা গিয়াসউদ্দিন পাটোওয়ারী, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, মাধ্যমিক ও উচ্চশিক্ষা কুমিল্লা অঞ্চলের উপপরিচালক রোকসানা ফেরদৌস মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মঈনুল হাসান, হাসান আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা ফেরদৌস।

বাংলাদেশ শিক্ষা// আলম

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব বাংলাদেশে,দেওয়া হয়েছে সতর্ক সংকেত

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব বাংলাদেশে,দেওয়া হয়েছে সতর্ক সংকেত

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে যাঁরা হলেন নৌকার প্রার্থী

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে যাঁরা হলেন নৌকার প্রার্থী

ভুলতে বসেছে সবাই মেনে চলতে স্বাস্থ্যবিধি

ভুলতে বসেছে সবাই মেনে চলতে স্বাস্থ্যবিধি