ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

নালিতাবাড়ীতে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

জাফর আহম্মেদ

২০২২-০১-২০ ১৯:৩৮:২৯ /

 

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় নিখোঁজের দুইদিন পর একটি খাল থেকে ভাসমান অবস্থায় কাজলী নামে তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

২০ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে উপজেলার কাকরকান্দি ইউনিয়নের দক্ষিণ সোহাগপুর গ্রামের ঝিকমারি খাল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। দশ বছর বয়সী কাজলী ওই গ্রামের কাউসারের কন্যা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয় সোহাগপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী কাজলী। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও না পেলে বুধবার তার পিতা কাউসার নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন।

এদিকে বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন ঝিকমারি খালে কাজলীর মরদেহ ভাসতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে পাঠায়। কাজলীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, এটি হত্যা না অন্য কোন কারণে মৃত্যু তা ময়নাতদন্ত সাপেক্ষে বলা যাবে। তবে গলায় আঘাদের চিহ্ন রয়েছে। এছাড়াও মরদেহের কিছু অংশ কাঁকরা খেয়ে ফেলেছে।

নালিতাবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফরিদ আহাম্মদ বলেন,সুষ্ঠু তদন্তের মাধ্যমে সঠিক ঘটনা উদঘাটনের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।

সোহাগপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক আকিকুল ইসলাম জানান,কাজলী আমাদের বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।যদি ঘটনাটি হত্যা হয়ে থাকে তাহলে দ্রুত সময়ের মধ্যে অপরাধী গ্রেফতার করার দাবি জানাচ্ছি। 

বিডিশিক্ষা/জাআ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

নালিতাবাড়ী উপজেলা আওয়মীলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নালিতাবাড়ী উপজেলা আওয়মীলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

শিক্ষার্থী বলৎকার, মাদ্রাসা শিক্ষক আটক

শিক্ষার্থী বলৎকার, মাদ্রাসা শিক্ষক আটক

নকলায় শিশু হত্যা মামলার আসামী গ্রেফতার

নকলায় শিশু হত্যা মামলার আসামী গ্রেফতার