ঢাকা, রবিবার, ৩ জুলাই ২০২২

যে-যে উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের বদলি করা হয়েছে

অনলাইন ডেস্ক

২০২২-০৫-১৯ ০০:৪০:২৪ /

ফাইল ছবি

 উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। ১৪ জনকে বদলি করে বুধবার প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বদলিকৃত কর্মকর্তাদের আগামী ২৫ মের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে বলা হয়েছে।

 বদলিকৃতদের মধ্যে, বাগেরহাট সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আহসান হাবিববে দিনাজপুরের বোচাগঞ্জে, কচুয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম তালুকদারকে গোপালগঞ্জ সদরে, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহমেদ জামশেদকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায়, গোয়ালন্দের উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাসুদুর রহমানকে বাগেরহাট সদর উপজেলায় বদলি করা হয়েছে। 

গোপালগঞ্জ সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম মোর্শেদকে ফরিদপুর ভাঙ্গা উপজেলায়, শরীয়তপুরের জাজিরা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোজাম্মেল হককে বাগেরহাটের কচুয়ায়, মানিকগঞ্জের সিংগাইর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিরাজ উদ দৌলাকে শরীয়তপুরের জাজিরায়, কক্সবাজারের রামু উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিনা পারভীনকে মানিকগঞ্জের সিংগাইরে এবং বগুড়া আলমদীঘি উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাহবুবুল হোসেনকে একই জেলার শাহজাহানপুর উপজেলায় বদলি করা হয়েছে। 

আর বগুড়া শাহজাহানপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. তৌফিক আজিজকে আলমদীঘি উপজেলায়, নেত্রকোণার দূর্গাপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. গোলাম মোস্তফাকে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায়, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (চলতি দায়িত্ব) মো. মেহেরউল্লাহকে নেত্রকোণার দূর্গাপুরে, যশোরের কেশবপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রবিউল ইসলামকে যশোর সদরে এবং যশোর সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কামরুজ্জামান মো. জাহাঙ্গীর মিয়াকে যশোরের কেশবপুর উপজেলায় বদলি করা হয়েছে। তাদেরকে যথা সময়ে যোগদান করতে বলা হয়েছে ।

বাংলাদেশ শিক্ষা/জাআ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

মাধ্যমিক বিদ্যালয়ে গ্রীষ্মকালীন ছুটি শুরু হবে যে তারিখ থেকে

মাধ্যমিক বিদ্যালয়ে গ্রীষ্মকালীন ছুটি শুরু হবে যে তারিখ থেকে

স্থগিত এসএসসি পরীক্ষা, নতুন তারিখ জানাবেন বোর্ড চেয়ারম্যান

স্থগিত এসএসসি পরীক্ষা, নতুন তারিখ জানাবেন বোর্ড চেয়ারম্যান

এসএসসি পরীক্ষায় অতিরিক্ত সময় পাবেন যেসব শিক্ষার্থী

এসএসসি পরীক্ষায় অতিরিক্ত সময় পাবেন যেসব শিক্ষার্থী