ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২

যে কারণে প্রেমিকের সঙ্গে আত্মহত্যা করলেন প্রেমিকা

অনলাইন ডেস্ক

২০২২-০৬-২৩ ১৯:৩৪:৩৫ /

ফাইল ছবি

মরন ব্যাধি ক্যান্সারে আক্রান্ত প্রেমিক যখন মৃত্যু পথযাত্রী তখন বড় একটি সিদ্ধান্ত নিলেন প্রেমিকা রিয়া সরকার। ঠিক করলেন, আর যাই হোক প্রেমিককে একা মরতে দেবেন না তিনি। দুজন মিলে ঠিক করলেন আত্মহত্যা করে একসঙ্গে পৃথিবী থেকে বিদায় নেবেন। করলেনও তাই। তবে আত্মহত্যার আগে পুলিশকে ইমেইল করে সব জানিয়ে গেলেন এই দুই প্রেমিক-প্রেমিকা। এমন ঘটনাই ঘটেছে প্রতিবেশি দেশ ভারতের পশ্চিমবঙ্গে।

হিন্দুস্তান টাইমসের খবরে জানানো হয়েছে, প্রেমিক ঋশিকেশ পালের সঙ্গে লিভ টুগেদার করতেন প্রেমিকা রিয়া সরকার। ভালোবাসতেন প্রাণ দিয়ে। বুধবার বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের একটি ফ্ল্যাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তের পুলিশ জানিয়েছে, কোনো ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন ওই যুগল। ঘর থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট।

তাতে লেখা, আমাদের মরদেহ যেন বন্ধুদের দিয়ে দেয়া হয়। ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে পুলিশ দেখে, এসি চলছে। বিছানায় শায়িত অবস্থায় পড়ে রয়েছে চাদরে ঢাকা ২টি দেহ। যাতে পুলিশের অনুমান কোনো ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন তারা। 
এদিকে তাদের বন্ধুরা জানিয়েছেন, ঋষিকেশ আরামবাগের বাসিন্দা। আগে ভবানী ভবনে চাকরি করতেন কিনি। কোনো কারণে চাকরিটি চলে যায়।

এর পর মেডিক্যাল রিপ্রেজিন্টিটিভের পেশায় যুক্ত হন তিনি। ঋষিকেশ ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন। চিকিৎসা করাতে অনেক ধারদেনা হয়ে গিয়েছিল ঋষিকেশের। যার জেরে হতাশায় ভুগছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, বুধবার তারা একটি ইমেইল পান। এরপরই সঙ্গে সঙ্গে ইমেইলে উল্লেখ করা ঠিকানায় পৌঁছায় পুলিশ। দরজা ভেঙে ঢুকে যুগলের নিথর দেহ উদ্ধার করে তারা।

বিডি শিক্ষা/জাআ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভয়াবহ মানবিক বিপর্যয়, ক্ষুধার্ত বাচ্চাদের কান্না থামাতে ওষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে রাখেন

ভয়াবহ মানবিক বিপর্যয়, ক্ষুধার্ত বাচ্চাদের কান্না থামাতে ওষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে রাখেন

স্কুল শিক্ষিকার করুণ মৃত্যু

স্কুল শিক্ষিকার করুণ মৃত্যু

ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ মারা গেছেন

ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ মারা গেছেন