ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

শেরপুরের নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক ও কর্মকর্তাদের শুভেচ্ছা

জেলা প্রতিনিধি,শেরপুর।

২০২২-০৯-১১ ২১:৫২:৪০ /

 

১১ সেপ্টেম্বর শেরপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসে যোগদান করেছেন নতুন জেলা প্রাথমিক শিক্ষা  অফিসার মোঃ ওবায়দুল্লাহ শাহীন। এর আগে তিনি নেত্রকোনা জেলা প্রাথমিক শিক্ষা অফিসে কর্মরত ছিলেন। 

শেরপুর জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা শিক্ষা কর্মকর্তা,সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

নালিতাবাড়ী উপজেলার স্থানীয় শিক্ষক সংগঠন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানায় সংগঠনের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ তৌফিকুল ইসলাম ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা সারোয়ার জাহান, সংগঠনের সভাপতি মুহাম্মদ মাসুদ কবির ও সাধারণ সম্পাদক ফরিদ আহাম্মদ। শিক্ষক নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন আবুল কালাম কালাম আজাদ,মেহেদি হাসান সুমন,সাইফুল ইসলাম রানু,ফিরোজ আল মামুন,মোস্তাফিজুর রহমান,আনোয়ার হোসেন,আফম নুরুল আলম জরিফ, আবু বকর সিদ্দিক, আহসান হাবীব খাঁন সাগর, শাহাদৎ হোসেন খোকন, আব্দুর রশিদ,আবুল কাশেম প্রমূখ।

এছাড়াও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, শেরপুর জেলা শাখা,বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি, শেরপুর জেলা শাখা এবং বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি,নালিতাবাড়ী উপজেলা শাখার সভাপতি সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে ফুলেল শুভেচ্ছা জানান।

বিডিশিক্ষা/এফএ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

সাইকেল চুরি নিয়ে হটলাইনে ফোন নতুন সাইকেল কিনে ছাত্রকে উপহার দিলেন এসপি

সাইকেল চুরি নিয়ে হটলাইনে ফোন নতুন সাইকেল কিনে ছাত্রকে উপহার দিলেন এসপি

নালিতাবাড়ীতে মীনা দিবস উদযাপন

নালিতাবাড়ীতে মীনা দিবস উদযাপন

দপ্তরি'র বিরূদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ দায়ের

দপ্তরি'র বিরূদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ দায়ের