ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

সভাপতির ভাগ্নির বিয়ে স্কুলমাঠে, প্রধান শিক্ষিকাকে শোকজ

নিজস্ব প্রতিবেদক

২০২২-০৯-১৬ ১১:১৮:৫৪ /

একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম ব্যাহত করে বিয়ের অনুষ্ঠান পরিচালনার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই স্কুলের প্রধান শিক্ষককে শোকজ করা হয়েছে।

রাজধানী ঢাকার আশুলিয়ার ইয়াপুর ইউনিয়নের ঘোষবাগ এলাকার ৭৭নং ঘোষবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ঘোষবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহনাজ বেগম তার ভাগ্নির বিয়ে উপলক্ষ্যে গত মঙ্গলবার থেকে স্কুলের মাঠে বিয়ের প্যান্ডেল করেন। এ ঘটনায় শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম ব্যাহত হয়। এ ছাড়া স্কুলের সাইনবোর্ড ঢেকে বিয়ের গেট ও মাঠের একপাশে রান্নার জন্য জায়গা করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় ব্যক্তি বলেন, একটি সরকারি স্কুলে বিয়ের অনুষ্ঠান করার মতো এমন ঘটনা আমরা এর আগে দেখিনি। রাতের বেলায় উচ্চ শব্দের নাচগানের পাশাপাশি মাতলামি করেছেন বিয়েবাড়ির লোকজন।

এ বিষয়ে জানতে চাইলে ঘোষবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা বেগম সাংবাদিকের সঙ্গে অসদাচরণ করেন।

জানতে চাইলে সাভার উপজেলা শিক্ষা অফিসার তাবশিরা ইসলাম লিজা বলেন, বিষয়টি জানার পর ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষককে চিঠি পাঠানো হয়েছে। তাকে শোকজ করার পাশাপাশি কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডিশিক্ষা// এএ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

সাইকেল চুরি নিয়ে হটলাইনে ফোন নতুন সাইকেল কিনে ছাত্রকে উপহার দিলেন এসপি

সাইকেল চুরি নিয়ে হটলাইনে ফোন নতুন সাইকেল কিনে ছাত্রকে উপহার দিলেন এসপি

নালিতাবাড়ীতে মীনা দিবস উদযাপন

নালিতাবাড়ীতে মীনা দিবস উদযাপন

দপ্তরি'র বিরূদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ দায়ের

দপ্তরি'র বিরূদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ দায়ের