ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে ঝিনাইদহ জেলা চ্যাম্পিয়ন শ্রীপুর সপ্রাবি

জেলা প্রতিনিধি

২০২২-০৯-১৯ ২২:২৮:২৩ /

ঝিনাইদহে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে ঝিনাইদহের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে দুটি প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে হরিণাকুণ্ডু উপজেলার শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কালীগঞ্জ উপজেলার হেলাই সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৩-১ গোলে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে। বিজয়ী দলের পক্ষে খোকন, তামিম ও সাজিম একটি করে গোল করে। বিজয়ী দলের ম্যানেজার হিসাবে মাজেদুল ইসলাম এবং কোচ হিসাবে মো. কামরুজ্জামান দায়িত্ব পালন করেন।

বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে শৈলকুপা উপজেলার দোহারো সরকারী প্রাথমিক বিদ্যালয় ৬-০ গোলে হরিণাকুণ্ডু উপজেলার দরিবিন্নী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

খেলাশেষে ঝিনাইদহ জেলা প্রশাসক মনিরা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি খালেদা খানম।

সফলভাবে প্রতিযোগিতা সম্পন্ন করায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম সকলকে ধন্যবাদ জানান।

হরিণাকুণ্ডু উপজেলা চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসাইন, হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা সুষ্মিতা সাহা, উপজেলা শিক্ষা অফিসার এস.এম. আবদুর রহমান খেলা উপভোগ করেন এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ বিজয়ী এবং বঙ্গমাতা গোল্ডকাপের রানার আপ দলকে অভিনন্দন জানান।

বিডিশিক্ষা// এএ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

সাইকেল চুরি নিয়ে হটলাইনে ফোন নতুন সাইকেল কিনে ছাত্রকে উপহার দিলেন এসপি

সাইকেল চুরি নিয়ে হটলাইনে ফোন নতুন সাইকেল কিনে ছাত্রকে উপহার দিলেন এসপি

নালিতাবাড়ীতে মীনা দিবস উদযাপন

নালিতাবাড়ীতে মীনা দিবস উদযাপন

দপ্তরি'র বিরূদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ দায়ের

দপ্তরি'র বিরূদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ দায়ের