ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২

দপ্তরি'র বিরূদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ দায়ের

জেলা প্রতিনিধি

২০২২-০৯-২৩ ১৫:৪৫:২৩ /

প্রতিকি ছবি
ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায় দুই ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী'র বিরুদ্ধে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে এ ঘটনা ঘটে।

জানা গেছে অভিযুক্ত দপ্তরি খোকন সিকদার বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গির হোসেন সিকদারের ভাই।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বিদ্যালয়ের দপ্তরি খোকন সিকদারের কাছে বিদ্যালয়ের একটি কক্ষে সকালে প্রাইভেট পড়তেন ভুক্তভুগী দুই শিক্ষার্থী। শুক্রবার সকালে বিদ্যালয়ের কক্ষের দরজা আটকে তিনি দুই ছাত্রীকে ধর্ষণচেষ্টা করলে তাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসেন।

পরে তারা খোকন সিকদারকে বিদ্যালয়ের কক্ষের মধ্যেই আটকে রাখলেও। বিদ্যালয়ের প্রধানশিক্ষক অভিযুক্ত দপ্তরির ভাই জাহাঙ্গির হোসেন সিকদার এসে ধর্ষণচেষ্টাকারীকে লোকজনের হাত থেকে ছাড়িয়ে নিয়ে যান।

এ ঘটনার বিচারের দাবিতে বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়ক একঘণ্টা অবরোধ করে রাখেন এলাকাবাসী। এসময় অভিযুক্ত দপ্তরিকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।

নলছিটি থানার উপ-পরিদর্শক শহিদুল আলম জানান, এ ঘটনায় একটি মেয়ের পরিবার থানায় লিখিত অভিযোগ দিয়েছে। অভিযুক্ত দপ্তরি পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বিডিশিক্ষা// এএ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ডিজিটাল উদ্ভাবনী মেলায় প্রাথমিকের প্রথম স্থান অর্জন

ডিজিটাল উদ্ভাবনী মেলায় প্রাথমিকের প্রথম স্থান অর্জন

নালিতাবাড়ী উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা সম্পাদক ওয়াজ কুরুণী

নালিতাবাড়ী উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা সম্পাদক ওয়াজ কুরুণী

নালিতাবাড়ীতে যুব রেড ক্রিসেন্ট এর পুর্নাঙ্গ কমিটি গঠন

নালিতাবাড়ীতে যুব রেড ক্রিসেন্ট এর পুর্নাঙ্গ কমিটি গঠন