ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

যে দাবিতে শিক্ষকের বাড়ীতে ছাত্রীর অনশন

বিডি শিক্ষা ডেস্ক

২০২২-১২-২৫ ২৩:৫৮:৩১ /

ফাইল ছবি

বিয়ের দাবিতে এক প্রাইভেট শিক্ষকের বাড়িতে গিয়ে অনশন করছেন তারই এক ছাত্রী (১৬)। শিক্ষকের বিরুদ্ধে প্রেমের সম্পর্ক করে শারীরিকভাবে মেলামেশারও অভিযোগ করে সে। আর এই ঘটনা ঘটেছে নীলফামারী সদরে।

জানা গেছে, মনিরুজ্জামান বাবু নামে ওই শিক্ষকের বাড়ি গিয়ে গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) থেকে অনশন শুরু করে তার ছাত্রী। আজ রবিবার তাকে অনশন করতে দেখা গেছে। জানা গেছে, ওই কিশোরী দশম শ্রেণির শিক্ষার্থী। সে যে স্কুলে লেখাপড়া করে মনিরুজ্জামান বাবু সেই প্রতিষ্ঠানের ল্যাব অপারেটর হিসেবে কর্মরত। তিনি সদর ইউনিয়নের বড় খামাতপাড়া গ্রামের বাসিন্দা।

অনশনরত কিশোরীর অভিযোগ, দু’বছর আগে মনিরুজ্জামান বাবুর কাছে বাসায় পড়াশোনার সময় দু’জনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কও করেন শিক্ষক। বিয়ের কথা বললে তালবাহানা শুরু করেন মনিরুজ্জামান। মনিরুজ্জামান বিয়ে না করলে ‘নিজেকে শেষ করে ফেলার’ হুমকি দিয়েছে ওই কিশোরী।

ওই কিশোরীর অনশনের সত্যতা নিশ্চিত করেছেন সদরের রামনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওবায়দুল ইসলাম। তিনি জানান, ওই কিশোরী তার দাবিতে অনড়। কিন্তু সে বিয়ের যোগ্য হয়নি কারণ তার বয়স মাত্র ১৬। তাই উভয় পরিবারকে সমঝোতার মাধ্যমে মীমাংসা করার জন্য বলেছি।

বিডি শিক্ষা/জাআ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

এই বয়সেও পরিবারের কাছে ঠাই হলোনা বৃদ্ধা জোবেদার ফেলে গেলেন রাস্তায়

এই বয়সেও পরিবারের কাছে ঠাই হলোনা বৃদ্ধা জোবেদার ফেলে গেলেন রাস্তায়

শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শনের বিষয়ে জেলা প্রশাসকদের নির্দেশনা দিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শনের বিষয়ে জেলা প্রশাসকদের নির্দেশনা দিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কি আছে পাশ হওয়া  ‘সর্বজনীন পেনশন ব্যবস্থাপনা বিল-২০২৩’ এ

কি আছে পাশ হওয়া ‘সর্বজনীন পেনশন ব্যবস্থাপনা বিল-২০২৩’ এ