ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১

কাজী সালাউদ্দীন চতুর্থবারের মত বাফুফে সভাপতি হলেন

বিডিশিক্ষা রিপোর্ট

২০২০-১০-০৩ ১৯:৪৬:১৫ /

ফাইল ছবি
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হলেন সাবেক ফুটবলার কাজী মো. সালাউদ্দিন। এবারসহ তিনি মোট চারবার বাফুফে সভাপতি হলেন। রাজধানীর প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নতুন মেয়াদে বাফুফের সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আরেক সাবেক ফুটবলার আবদুস সালাম মুর্শেদী। তিনিও কাজী সালাউদ্দিনের মতো তিনি টানা চতুর্থবারের মতো সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন।

নির্বাচনে ১৩৯ ভোটের মধ্যে ভোট পড়েছে ১৩৫টি। দুজন কাউন্সিলর উপস্থিত ছিলেন না, ভোট দেননি আরও দুজন। সভাপতি পদে কাজী সালাউদ্দিনের দুই প্রতিদ্বন্দ্বীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট আর স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম মানিক পেয়েছেন মাত্র ১ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সম্মিলিত পরিষদের প্রার্থী আবদুস সালাম মুর্শেদী। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সাবেক তারকা ফুটবলার শেখ মো.আসলাম পেয়েছেন ৪৪ ভোট।

সহ-সভাপতির চার পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছেন আটজন প্রার্থী। এই আটজন প্রার্থীর মধ্যে ইমরুল হাসান পেয়েছেন (৯১), কাজী নাবিল আহমেদ (৮৯) এবং ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আতাউর রহমান ভূঁইয়া মানিক।

তবে সাবেক দুই সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়াল সমান ৬৫ ভোট পেয়েছেন। এই দুই প্রার্থীর মধ্য থেকে একজনকে নির্বাচিত করতে ফের নির্বাচন হবে।

বিডি-শিক্ষা//আলম

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের সিরিজ জয়টি ঐতিহাসিক

যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের সিরিজ জয়টি ঐতিহাসিক

ঈদ উদযাপন উপলক্ষে নালিতাবাড়ীতে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

ঈদ উদযাপন উপলক্ষে নালিতাবাড়ীতে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

নেপালের বিপক্ষে বাংলাদেশের সিরিজ জয়

নেপালের বিপক্ষে বাংলাদেশের সিরিজ জয়