নালিতাবাড়ীতে মার্সেল ফুটবল টুর্নামেন্ট ২০২১ উদ্বোধন

জাফর আহম্মেদ || ২০২১-০৯-১৮ ০০:৩৮:০২

image

যুব সমাজকে খেলাধুলায় আকৃষ্ট করতে শেরপুরের নালিতাবাড়ীতে মার্সেলের সৌজন্যে ও নালিতাবাড়ী ক্রীড়া সংস্থার আয়োজনে ফুটবল টুর্নামেন্ট/২০২১ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের আব্দুল খালেক মিনি ষ্টেডিয়ামে মুঠোফোনে এই খেলার শুভ উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর- ২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি অগ্নিকণ্যা বেগম মতিয়া চৌধুরী।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হেলেনা পারভীনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবুবক্কর সিদ্দিক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, খোরশেদ আলম খোকা, শহিদুল্লাহ তালুকদার মুকুল ও মার্সেলের এক্সক্লুসিভ ডিলার রুনা ইলেকট্রনিক্সের স্বত্তাধিকারী সামিউল হক প্রমুখ।

জানা গেছে, এই ফুটবল টুর্নামেন্টে ১৬টি দলের অংশ গ্রহনে নক আউট পদ্ধতিতে এই খেলা পরিচালিত হবে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন রামচন্দ্রকুড়া একাদশ ও রাজনগর একাদশ। খেলাটি পরিচালনা করেন রেফারী মঞ্জুরুল আহসান। এতে সহস্রাধিক ক্রীড়ামোদী দর্শক খেলাটি উপভোগ করেন। মার্সেলের এক্সক্লুসিভ ডিলার মেসার্স রুনা ইলেকট্রনিক্সের স্বত্তাধিকারী সামিউল হক বলেন, তরুণ ও যুব সমাজকে খেলাধুলায় আকৃষ্ট করতেই মার্সেলের সৌজন্যে এই খেলার আয়োজন করা হয়েছে। এতে ক্রীড়াঙ্গণে আবারও প্রাণ ফিরে আসবে। ক্রীড়াঙ্গণে এমন উদ্যোগে মার্সেল সব সময় পাশে থাকবে বলেও তিনি উল্লেখ করেন।

বাংলাদেশ শিক্ষা/জাআ

প্রধান সম্পাদক - জাফর আহম্মেদ, সম্পাদকের উপদেষ্টা - মোঃ আল হেলাল, আইটি উপদেষ্টা- জরিফ নিলয়, বিজ্ঞাপন ও নিউজ- ০১৮৬৫৪৪০০৩৮, ০১৮৯৩৫৯০৪২০, E-mail: [email protected], Website: www.bd-shikkha.com

বাংলাদেশ শিক্ষা: রোড নং- ০৪, বারিধারা ডিওএইচএস, ক্যান্টনমেন্ট, ঢাকা-১২০৬